কারখানার ভেতর যুবকের লাশ

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত স্পাইডার ফেব্রিক্স নামের একটি ডাইং কারখানার সাব স্টেশনের ভেতর থেকে অজ্ঞাত (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের ধারণা লাশটি আনুমানিক চার-পাঁচ দিনের আগে হবে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কারখানা থেকে লাশ উদ্ধারের ঘটনা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি হত্যাকাণ্ড। এ ঘটনায় ওই কারখানার নিরাপত্তা প্রহরীসহ সাতজনকে আটক করে জিজ্ঞাবাস করা হচ্ছে।

ওসি মশিউর রহমান আরও বলেন, লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা বিষয়টি তদন্ত করছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য মর্গে পাঠানো হয়েছে।

স্পাইডার ফেব্রিকের সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা সেলিম রেজা জানান, দুই সপ্তাহ পর পর সাব স্টেশনটিতে মেইন্টেনেন্টের কাজ করা হয়। সেই হিসেবে আজকে সন্ধ্যায় সাব স্টেশনের দরজা খুললে গন্ধ পাওয়া যায় এবং এক কোনায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে ফোন দিয়ে বিষয়টি অবহিত করা হয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর